Skip to content

প্রজেক্ট প্রোফাইল বাংলাদেশ

আমরা বাংলাদেশে ব্যাংক লোনের জন্য প্রজেক্ট প্রোফাইল তৈরি করি। আপনার শিল্প কারখানার ঋণ নিতে প্রজেক্ট প্রোফাইল তৈরি করা একটি অতি জরুরী কাজ। আপনার ব্যাংক ঋণ প্রদানের জন্য আপনার প্রজেক্ট প্রোফাইলের উপর বহুলাংশে নির্ভর করে। তাই আপনার কোম্পানির প্রজেক্ট প্রোফাইলটি নিখুত, নির্ভুল ও মানসম্মত হওয়া খুব প্রয়োজন। আমরা দ্বীর্ঘদিন ধরে মানসম্মত প্রজেক্ট প্রোফাইল তৈরি করে আসছি। আমাদের তৈরি প্রোফাইল বাংলাদেশ ব্যাংকসহ দেশের সকল ব্যাংক কর্তৃক গৃহিত হয়। কাজেই কম্পিউটার দোকান থেকে সস্থা কপি-পেস্ট প্রোফাইল না নিয়ে আমাদের তৈরি বিশ্বমানের প্রজেক্ট প্রোফাইল সংগ্রহ করুন।

একটি স্যাম্পল প্রজেক্ট প্রোফাইল এর ভিডিও দেখুন।

Sample Project Profile YouTube video

প্রজেক্ট প্রোফাইল বাংলাদেশ চায়না বাংলা ইঞ্জিনিয়ার্স এণ্ড কনসালট্যান্টস্ লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। আমরা বংলাদেশসহ সারা পৃথিবীতে বিভিন্ন শিল্প কারখানা স্থাপনে পরামর্শ ও কারীগরি সহায়তা প্রদান করি।

Project Profile & Feasibility Report

প্রজেক্ট প্রোফাইল কি?

প্রজেক্ট প্রোফাইল হলো একটি গুরুত্বপূর্ণ নথি যা একটি প্রকল্পের আর্থিক, বানিজ্যিক, প্রকৌশলিক, ও বাস্তবায়ন সম্পর্কে বিস্তারিত ধারণা দেয়। এটি প্রকল্পের বিনিয়োগকারীদের বিনিয়োগের লাভজনকতা সম্পর্কে ধারণা পেতে সহায়ক ভূমিকা পালন করে।

প্রজেক্ট প্রোফাইল কিভাবে তৈরি করা হয়?

একটি নির্ভরযোগ্য ও গ্রহণযোগ্য প্রজেক্ট প্রোফাইল তৈরি করতে হলে নির্দিষ্ট প্রজেক্ট সম্পর্কে ধারণা থাকা প্রয়োজন। প্রজেক্ট বাস্তবায়ন করতে প্রয়োজনীয় সময়, আর্থিক ও কারিগরি বাজেট সম্পর্কে ধারণা থাকতে হবে। সর্বোপরি আর্থিক বিশ্লেষণ বিষয়ে প্রয়োজনীয় দক্ষতা থাকতে হবে।

তথ্য সংগ্রহ ও মুল্যায়ন

প্রজেক্ট প্রোফাইল তৈরি করতে সর্বপ্রথম সংশ্লিষ্ট প্রজেক্ট সম্পর্কে তথ্য সংগ্রহ করে তা মুল্যায়ন করতে হবে।

তথ্য বিশ্লেষণ ও উপস্থাপন

সংগৃহিত তথ্য ও উপাত্ত বিশ্লেষণ করে তা যথা নিয়মে উপস্থাপন করতে হবে।

যোগাযোগ

আমাদের সম্পর্কে আরো বিস্তারিত জানতে যোগাযোগ করুন।

Enable Notifications OK No thanks